Home » রবি ইন্টারনেট অফার 2023 | Best Robi Internet Offer
রবি ইন্টারনেট অফার

রবি ইন্টারনেট অফার 2024 | Best Robi Internet Offer

আজকের রবি ইন্টারনেট অফার এ সমস্ত আপডেট হওয়া রবি ইন্টারনেট প্যাকেজ অন্তর্ভুক্ত রয়েছে। এখন আপনি দ্রুত আপনার সঠিক রবি ইন্টারনেট অফার সহজ করতে পারবেন। রবি বাংলাদেশের অন্যতম বৃহত্তম টেলিকমিউনিকেশন কোম্পানি। তাদের বর্ধিত নেটওয়ার্কের প্রধান কারণ জনপ্রিয়তা। বাংলাদেশে তাদের গ্রাহকদের 4G/4.5G নেটওয়ার্ক পরিষেবা প্রদান করে। বর্তমানে রবি নেটওয়ার্ক বাংলাদেশের সমস্ত অঞ্চলকে কভার করে। এবং ফুল 4.5G নেটওয়ার্ক পাওয়া যায়। এবং খুব ভালো ইন্টারনেট স্পিড পাওয়া যায়।

ইন্টারনেট কি?

ইন্টারনেট হচ্ছে বিশ্বব্যাপী অনলাইন নেটওয়ার্ক সম্পর্কিত পরিষেবাগুলি সাধারণত কম্পিউটার নেটওয়ার্ক দ্বারা সরবরাহ করা হয়। এটি আপনাকে বিভিন্ন তথ্য, সংযোগ, সেবা, এবং সামগ্রিকভাবে বিশ্বব্যাপী পরিচালনা প্রদান করে। ইন্টারনেটের মাধ্যমে আপনি বিভিন্ন সংস্থান, তথ্য, পরিষেবা, নেটওয়ার্ক, সম্প্রদায়, সংবাদ, মিডিয়া ইত্যাদির সাথে যোগাযোগ করতে পারেন।

এই ইন্টারনেট একটি প্রোটোকল স্ট্যাক ব্যবহার করে যা সংযোগ স্থাপন এবং তথ্য পাঠাতে ব্যবহৃত হয়। এটি মূলত TCP/IP প্রোটোকলের উপর ভিত্তি করে থাকে।

ইন্টারনেট অফার?

রবি ইন্টারনেট অফার একটি প্যাকেজ যা আপনাকে অর্থের বিনিময়ে মেয়াদকালীন একটি ইন্টারনেট সংযোগ দেয়।ইন্টারনেট প্যাকেজগুলি আপনাকে মাসিক, সাপ্তাহিক বা দৈনিক ইন্টারনেট প্যাকেজের মতো বিভিন্ন সময়ের জন্য নির্দিষ্ট ডেটা পরিমাণ ব্যবহার করার অনুমতি দেয়। প্যাকেজটির মাধ্যমে আপনি সম্পর্কিত ইন্টারনেট বিল্ডিং কাঠামো এবং গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য সম্পর্কে জানতে পারেন।

রবি ইন্টারনেট প্যাকেজ:

রবি বাংলাদেশের একটি বিশিষ্ট মোবাইল অপারেটর। রবি হলো (Robi Axiata Limited) একটি সময়-স্বীকৃত মোবাইল অপারেটর যা গ্রাহকদের সমান্তরাল মোবাইল টেলিফোন পরিষেবা, ইন্টারনেট সংযোগ এবং অন্যান্য সম্পর্কিত পরিষেবা প্রদান করে।

robi internet offer check code :

আপনি আপনার ফোনে ডায়েল ফ্যাট এ গিয়ে *888# ডায়াল করবেন। তাহলে আপনার সমস্ত অফার গুলো এসএমএসের মাধ্যমে আপনাকে জানিয়ে দেওয়া হবে। এবং সেখান থেকে আপনি আপনার অফারটি চয়েজ করতে পারবেন।

রবি ইন্টারনেট অফার কিভাবে দেখে

আমরা অনেকে জানিনা কি ভাবে রবি ইন্টারনেট চেকি করতে হয় তারা মন দিয়ে পড়ুন। রবি ইন্টারনেট অফার চেক করার জন্য সহজ ২টা উপায় রয়েছে।

  • ইন্টারনেট অফার চেক কোড ডায়াল করে।
  • মাই রবি এপপ্স আর মাধ্যমে।

ইন্টারনেট অফার চেক কোড ডায়াল করেঃ আপনি আপনার মোবাইল এ ডায়াল অপশন এ গিয়ে ডায়াল করুন *১২১# তার পর দেখবেন ৩ নাম্বার এ ইন্টারনেট আছে, খালি বাক্স এ ৩ লিখুন তার পর আবার ৩ লিখে সেন্ড করুন এরপর অফার গুলো দেখতে পারবেন। এবং আপনি চাইলে এক সাথে *১২১*৩*৩# এই কোড টি ডায়াল করলে ও দেখতে পারবেন খুব সহজে।

মাই রবি এপপ্স আর মাধ্যমেঃ আপনার স্মার্ট ফোন যদি মাই রবি এপপ্স টি ইনস্টল করা থাকে তাহলে ওই এপপ্স থেকে খুব সহজে আপনি আপনার বেস্ট ইন্টারনেট অফার গুলো দেখতে পারবেন। প্রথমে এপপ্স টি ওফেন করুন তার পর হোম পেজ এ দেখবেন আপনার ব্যালেন্স শো করতেছে। একটু নিচে দেখবেন ইন্টারনেট প্যাক একটা অপসন দেখবেন ওই অপশন এ ক্লিক করুন তার পর আপনার ইন্টারনেট অফার গুলো দেখতে পারবেন এবং সেখান থেকে বেস্ট অফারটি চয়েস করতে পারবেন। এপপ্স টি ইনস্টল করা না থাকলে এপপ্স টি ইনস্টল করে নিবেন। তার পর রবি নাম্বার দিয়ে একাউন্ট করে নিবেন।

বেস্ট রবি ইন্টারনেট অফার গুলো:

 

robi internet offer 3 days

 

SL No

MyRobi Offer Price Days Action

1

150MB 9 3 BUY NOW

2

750MB 29 3

BUY NOW

3

1GB 38 3

BUY NOW

4

1.4GB 41 3

BUY NOW

5 1.5GB 54 3

BUY NOW

6

2.5 57 3

BUY NOW

7 3.5GB 69 3

BUY NOW

8 5.5GB 76 3

BUY NOW

 

robi internet offer 7 days

SL NO Myrobi Offer Price Days Action

1

4GB 101 7

BUY NOW

2

8GB 131 7

BUY NOW

3

13GB 148 7

BUY NOW

 

robi internet package 30 days

SL NO Myrobi Offer Price Days

Action

1 2GB 249 28

BUY NOW

2

4GB 289 28

BUY NOW

3

8GB 349 28

BUY NOW

4

10GB 399 28

BUY NOW

5

13GB 259 30

BUY NOW

6

25GB 349 30

BUY NOW

7

60GB 549 30

BUY NOW

 

my robi internet offer :

বর্তমানে আমরা অধিকাংশ মানুষই স্মার্টফোন ব্যবহার করে থাকি। কীভাবে আপনারা খুব সহজেই স্মার্টফোনের মাধ্যমে রবি ইন্টারনেট অফার চেক করবেন। তার জন্য আপনাকে প্লে স্টোরে গিয়ে (My robi app) ডাউনলোড করে আপনার রবি ফোন নাম্বার টা দিয়ে একটি অ্যাকাউন্ট করে নিবেন। তারপর মাই রবি এপস এর মাধ্যমে আপনারা তাদের সকল ধরনের সেবা গুলো পেয়ে যাবেন।

ইন্টারনেট ছাড়া আমরা চলতে পারিনা। কারণ ইন্টারনেটের মাধ্যমে আমরা ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম, টিকটক, এবং ব্রাউজ করে থাকি। ইন্টারনেট ছাড়া এগুলো ব্যবহার করা যায় না তাই আমরা ইন্টারনেটের ব্যবহারের মাধ্যমে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ব্যবহার করে থাকি। তাই আমরা রবি ইন্টারনেট অফার গুলো ইউজ করি।

উপসংহার

আপনি রবি ইন্টারনেট অফার সম্পর্কে জানতে পারছেন। এবং অফার কি ভাবে চেক করবেন সে সম্পর্কে বিস্তারিত জেনেছেন। এই আর্টিকেল টি ভালো লাগলে একটি কমেন্ট করবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

four × 3 =

Scroll to Top