Home » বাংলালিংক নাম্বার চেক করার কোড ও অফার সম্পর্কে বিস্তারিত
banglalink number check code

বাংলালিংক নাম্বার চেক করার কোড ও অফার সম্পর্কে বিস্তারিত

আপনি কি বাংলালিংক নাম্বার চেক করার কোড জানতে চাচ্ছেন। এই আর্টিকেলটি মন দিয়ে পড়ুন। এই বাংলালিংক সিম নাম্বার চেকবাংলালিংক এমবি চেক এবং বাংলালিংক ইন্টারনেট অফার গুলো নিয়ে এই আর্টিকেলে বিস্তারিত দেওয়া হয়েছে।

আমরা অনেকে বাংলালিংক সিম ব্যবহার করি। কিন্তু বাংলালিংক সিমের নাম্বার কিভাবে দেখে তাও আমরা অনেকেই জানিনা। হঠাৎ যে কোন কাজে আমাদের মোবাইল নাম্বারটি প্রয়োজন হয়। নাম্বারটি যদি আপনি মুখস্ত না জানেন তাহলে আপনাকে মোবাইল থেকে নাম্বারটি বের করে নিতে হয়। তাই যারা বাংলালিংক নাম্বার বের করতে জানেন না তাদের জন্য এই আর্টিকেলটি খুব হেল্পফুল হবে।

বাংলালিংকের যাত্রা শুরু ২০০৫ সাল থেকে প্রায় এক যুগ হয়ে গেছে। বর্তমানে তাদের গ্রাহক সংখ্যা প্রায় তিন কোটি ছড়িয়ে পড়েছে। এবং তারা গ্রাহকদের মোবাইল যোগাযোগ, ইন্টারনেট সাশ্রয় করে তোলার ক্ষেত্রে একটি বড় অবদান রেখেছে। তাদের লক্ষ্য হলো মোবাইল যোগাযোগ আরো সহজ করে তোলা।

বাংলালিংক নাম্বার চেক করার কোড – banglalink number check code

বাংলালিংক নাম্বার চেক করার প্রায় অনেকগুলো পদ্ধতি রয়েছে। তার মধ্যে দুটি পদ্ধতি খুবই সহজ সেগুলো হলোঃ

  • মোবাইলে বাংলালিংক নাম্বার চেক কোড ডায়াল করে।
  • মাই বাংলালিংক এফ দিয়ে।

এই অপশন গুলোই আপনি বাংলালিংক নাম্বার চেক করতে পারবেন তার মধ্যে খুব সহজ হচ্ছে মোবাইলে বাংলালিংক নাম্বার চেক করার কোড ডায়াল করে খুব সহজেই নাম্বারটি বের করতে পারবেন।

আরো পড়ুনঃ এক থেকে একশ বানান বাংলা ও ইংরেজি ছবি এবং pdf সহ বিস্তারিত

বাংলালিংক নাম্বার চেক করার কোড

মোবাইলে বাংলালিংক নাম্বার চেক কোড ডায়াল করে।

বাংলালিংক নাম্বার চেক করার জন্য খুব সহজ এবং জনপ্রিয় অপশন হচ্ছে বাংলালিংক নাম্বার দেখার কোড ডায়াল করে। বাংলালিংক নাম্বার চেক কোড *৫১১# হলো এটি। কিভাবে কি করবেন ধাপ গুলো নিচে দেওয়া হয়েছে।

  1. প্রথমে আপনার মোবাইল থেকে ডায়ল অপশনে যাবেন।
  2. তারপর বাংলালিংক নাম্বার চেক করার কোড *৫১১# ডায়াল করবেন।
  3. তারপর একটি পপআপ নোটিফিকেশন আসবে সেখানে আপনার বাংলালিংক নাম্বারটি দেখতে পাবেন।

মাই বাংলালিংক অ্যাপস দিয়ে।

আপনারা যারা মাই বাংলালিংক অ্যাপসটি ব্যবহার করেন। তারা চাইলে বাংলালিংক অ্যাপসটি থেকেও খুব সহজেই নাম্বারটি দেখতে পাবেন। প্রথমত আপনি আপনার স্মার্টফোনে বাংলালিংক অ্যাপস টি ওপেন করবেন। তারপর একদম উপরে দেখতে পারবেন আপনার মোবাইল নাম্বারটি দেখাচ্ছে।

 

বাংলালিংক এমবি চেক

Banglalink এপ্স থেকে ব্যালেন্স, ইন্টারনেট, এসএমএস, ও নাম্বার চেক করতে পারবেন খুব সহজেই। এবং এই অ্যাপসের মাধ্যমে আপনি ইন্টারনেট অফার, মিনিট অফার, এসএমএস অফার, সবগুলো দেখতে পারবেন।

বাংলালিংক ব্যালেন্স চেক

বাংলালিংক ব্যালেন্স চেক করার জন্য আপনার স্মার্টফোনে যদি বাংলালিংক অ্যাপস ইনস্টল করা থাকে। তাহলে খুব সহজে ই অ্যাপসে গিয়ে ব্যালেন্স চেক করতে পারবেন। আর যদি আপনার ফোনে অ্যাপসটি ইন্সটল করা না থাকে তাহলে আপনি বাংলালিংক ব্যালেন্স চেক করার কোড ডায়াল করে ব্যালেন্স চেক করতে পারবেন। বাংলালিংক ব্যালেন্স চেক করার কোডগুলো নিচে দেওয়া হলঃ

  • বাংলালিংক ব্যালেন্স চেক করার কোড: *১২১*১#
  • বাংলালিংক নাম্বার টাকা চেক করার কোডঃ *১২৪#

বাংলালিংক এমবি চেক

Banglalink এমবি চেক করার কোড কি হলো *৫০০০*৫০০#। বাংলালিংক এমবি চেক করার জন্য দুটি পদ্ধতি রয়েছে যেমনঃ

  • বাংলালিংক এমবি চেক করার কোড ডায়াল করে।
  • banglalink অ্যাপস এর মাধ্যমে।

বাংলালিংক এমবি চেক করার জন্য আপনার স্মার্ট ফোন ডায়ল অপশনে গিয়ে লিখুন*৫০০০*৫০০# তারপর ডায়াল করুন। এরপর আপনি দেখতে পাবেন আপনার ফোনে কত এমবি রয়েছে।

আরো পড়ুনঃ ম দিয়ে ছেলেদের ইসলামিক নাম অর্থসহ

বাংলালিংক মিনিট চেক

আপনারা অনেকে বাংলালিংক সিমে মিনিট চেক করতে পারেন না।  কিভাবে কি করবেন ভালো করে পড়ে নেন। প্রথমত আপনার স্মার্টফোন ডায়েল অপশন এ গিয়ে লিখুন *১২১*১০০# তারপর ড়ায়েল করুন। তারপর আপনার ফোনে কতগুলো মিনিট আছে সেগুলো দেখতে পাবেন। এবং আপনি যদি banglalink অ্যাপস টি ব্যবহার করেন তাহলে banglalink অ্যাপস টি ওপেন করলে আপনার মিনিট গুলো দেখতে পাবেন।

বাংলালিংক ইন্টারনেট অফার

আপনি কি বাংলালিংক এর বেস্ট অফার গুলো জানতে চাচ্ছেন। বাংলালিংক বেস্ট ইন্টারনেট অফার গুলো জানার জন্য আপনাকে banglalink অ্যাপস ব্যবহার করতে হবে। কারণ banglalink অ্যাপস এর মাধ্যমে তারা বেস্ট অফার গুলো দিয়ে থাকে। আপনার স্মার্টফোন যদি banglalink অ্যাপস টি ইন্সটল করা না থাকে তাহলে প্লে স্টোর থেকে বাংলালিংক অ্যাপসটি ইন্সটল করে নিবেন। এবং নাম্বার দিয়ে একটি একাউন্ট করে নিবেন। তারপর অ্যাপস এ গিয়ে মাই অফারে ক্লিক করলে পেস্ট ইন্টারনেট অফার গুলো দেখতে পারবেন এবং সেখান থেকে ক্রয় করতে পারবেন।

বাংলালিংক মিনিট অফার

বাংলালিংক মিনিট অফার গুলো খুঁজছেন। এখানে বাংলালিংক এর বেস্ট মিনিট অফার গুলো দেওয়া হয়েছে। আপনি চাইলে এখান থেকে আপনার বেস্ট অফারটি সহজ করে নিতে পারবেন এবং কোডটি ডায়াল করে আপনার ফ্রি অফারটি ক্রয় করতে পারবেন।

  • ৯ টাকায় ১৪ মিনিট  *১১০০*৬*১# মেয়াদ ২ দিন।
  • ১২ টাকায় ১৯ মিনিট *১১০০*৬*২# মেয়াদ ২ দিন।
  • ১৪ টাকায় ২১ মিনিট *১১০০*৬*৩# মেয়াদ ২ দিন।
  • ১৭ টাকায় ২৮ মিনিট *১১০০*৫# মেয়াদ ২ দিন।
  • ২৭ টাকায় ৪৫ মিনিট *১১০০*৪# মেয়াদ ৩ দিন।
  • ৩৭ টাকায় ৫৫ মিনিট *১১০০*৩# মেয়াদ ৪ দিন।
  • ৪৭ টাকায় ৬৫ মিনিট *১১০০*৬*৪# মেয়াদ ৫ দিন।
  • ৫৭ টাকায় ৯০ মিনিট *১১০০*২# মেয়াদ ৭ দিন।
  • ৭৪ টাকায় ১২০ মিনিট *১১০০*৬*৫# মেয়াদ ৭ দিন।
  • ১০৭ টাকায় ১৭৭ মিনিট *১১০০*১# মেয়াদ ৭ দিন।
  • ১৫৭ টাকায় ২৩০ মিনিট *১১০০*৬*৬# মেয়াদ ৩০ দিন।
  • ২০৭ টাকা ৩৪০ মিনিট *১১০০*৬*৭# মেয়াদ ৩০ দিন।
  • ৩৬০ টাকায় ৫১০ মিনিট *১১০০*৬*৮# মেয়াদ ৩০ দিন।

Banglalink মিনিটের যে সকল অফার গুলো ছিল সবগুলো আমি এখানে দিয়ে দিয়েছি এখান থেকে আপনি আপনার বেস্ট অফারটি চয়েজ করে নিতে পারবেন। এবং আপনার সিমের জন্য যদি কোন বেস্ট অফার থাকে তাহলে সেটি আপনাকে মেসেজ দিয়ে জানিয়ে দেবে।

বাংলালিংক এসএমএস কেনার কোড

আমরা অনেকেই আছি যারা বাংলালিংক এসএমএস কেনার কোড গুলো জানিনা। তাই তাদের জন্য আমি এখানে বাংলালিংকে যে বেস্ট এসএমএস অফার গুলো আছে সেগুলো এখানে তুলে ধরেছি।

  • ৩ টাকায় ৩০ এসএমএস *১১০০*৮*৪# মেয়াদ ৩ দিন।
  • ৭ টাকায় ৭০ এসএমএস *১১০০*৮*৩# মেয়াদ ৭ দিন।
  • ১৫ টাকায় ২০০ এসএমএস *১১০০*৮*২# মেয়াদ ১৫ দিন।
  • ৩০ টাকায় ৫০০ এসএমএস *১১০০*৮*১# মেয়াদ ৩০ দিন।

বাংলালিংকের যে এসএমএস অফার গুলো ছিল সবগুলো আমি উপরে দিয়েছি। এখান থেকে আপনি আপনার চয়েজ মত এসএমএস প্যাক অফারটি নিতে পারবেন।

সাম্প্রতিক জিজ্ঞাসিত কিছু প্রশ্ন উত্তর:

বাংলালিংক ৩ টাকায় ১০০ sms?

Banglalink ৩ টাকা ১০০ এসএমএস অফারটি বর্তমানে কমিয়ে ৩ টাকায় ৩০ এসএমএস এ আনা হয়েছে। বাংলালিংক ৩ টাকা ৩০ এসএমএস কোড *১২১*১০১৩#।

বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার?

কাস্টমার কেয়ার নাম্বারটি হল ০১৯১১৩০৪১২১। এই নাম্বারে কল দিয়ে আপনি বাংলালিংক কাস্টমার কেয়ার প্রতিনিধির সাথে কথা বলতে পারবেন।

বাংলালিংক সিমের নাম্বার কিভাবে দেখে?

বাংলালিংক সিমের নাম্বার দেখার জন্য আপনার মোবাইলে ডায়াল অপশনে গিয়ে টাইপ করুন *৫১১* এরপর ডায়াল করুন। তারপর আপনি আপনার নাম্বারটি দেখতে পাবেন।

শেষ কথাঃ

উপরে দেওয়া বাংলালিংক নাম্বার চেক করার কোড এবং ব্যালেন্স, ইন্টারনেট, মিনিট, ও এসএমএস সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। এবং বাংলালিংক সিমের নাম্বার দেখার উপর বা অন্য কোন বিষয় নিয়ে আপনার যদি কোন কিছু জানতে চান তাহলে কমেন্ট করতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

four × 1 =

Scroll to Top